৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা অটো চালককে হত্যা করে অটো ছিনতাই খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি যান পুলিশ সুপার দর্ননাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস বাম্পার ফলনে খুশিতে নাচছে ঘোড়াঘাটের ভুট্টা চাষীরা বরিশাল শেরে ই বাংলা শেবাচিমে দালাল চক্রের নারীসহ ২৫ সদস্য আটক সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস
পবিত্র ঈদ উল আজহার উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়াছেন তরুন সাংবাদিক জামাল কাড়াল

পবিত্র ঈদ উল আজহার উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়াছেন তরুন সাংবাদিক জামাল কাড়াল

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীসহ ও বরিশালের সকল সাংবাদিক ভাই ও বোনদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও দৈনিক দেশেরপত্র ও দেশচিত্র পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ জামাল কাড়াল, শুভেচ্ছায় তিনি বলেন, ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব,সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। পবিত্র ঈদুল আযহা আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল আযহা শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করছি। পবিত্র ঈদুল আযহা মুসলমান ধর্মের একটি অন্যতম স্মরণীয় দিন তবে এবারের ঈদুল আজহার ঈদ একটু ব্যতিক্রম হবে কারণ মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সারাদেশে দীর্ঘদিন লকডাউন থাকার কারণে মানুষের স্বচ্ছল অবস্থা ভালো না। সেজন্য এবারের ঈদ আনন্দ থেকে কষ্টের কারণ বেশি।
তবে আমি আমার ব্যক্তিগতভাবে সকল বিত্তবান দের প্রতি অনুরোধ করবো আপনারা এই মহাদুর্যোগ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যে যতটুকু সম্ভব গরিব-দুঃখী এবং সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানাবো। পশু কুরবানির বর্জ্য ময়লা যেখানে-সেখানে ফেলে আসবেন না কারন যেহুতু প্রতিদিন বৃষ্টি হচ্ছে বর্জ্য ময়লা বৃষ্টির পানিতে মিশে গেলে যেকোনো রোগ বালাই সাধারণ মানুষের মাঝে হতে পারে সেজন্য একটি গর্ত করে গর্তের ভিতর ময়লা ফেলে একটু কষ্ট করে উপরে মাটি চাপা দিয়ে দিবেন। সর্বশেষ সকলের মঙ্গল কামনা করে সকলকে অগ্রিম ঈদ মোবারক ও পবিত্র ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019